ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে তিন বখাটে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এর আগে, সকালে ভিকটিমের মা বাদী হয়ে তিনজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ০৮ অক্টোবর মঙ্গলবার সকালে বড় বোনের বাড়ি পশ্চিম চাঁদপুর থেকে নিজের বাড়ি আমিশাপাড়া ইউনিয়নের পানিয়াশালা গ্রামের উদ্দেশ্যে রিকশায় যাচ্ছিল ওই স্কুলছাত্রী। পথে আমিশাপাড়া বাজারে রিকশা স্ট্যান্ডের জাহান প্লাজার সামনে এলে বজরগাঁও গ্রামের পণ্ডিত বাড়ির নূর নবী বাহারের ছেলে সজীব হোসেন (২৫) স্কুলছাত্রীকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে নেয়।  

বাজার থেকে কিছু দূর যাওয়া পর সজীব শুক্কুর মিয়ার বিল্ডিংয়ের সামনে অটোরিকশা থামিয়ে ওই স্কুলছাত্রীকে টিভি দেখানোর কথা বলে দলিল লেখক সহিদ উল্যাহ সোহাগের বিল্ডিংয়ের ৫ম তলার একটি বন্ধ কক্ষের তালা খুলে ভিতরে নিয়ে যায়।  

পরে সেখানে বখাটে নাঈম (২৫) ও রাজন (২৪) যোগ দেয়। এসময় তারা ভিকটিমকে আটকে রেখে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে শিশুটিকে বাড়ির উদ্দেশ্যে একটি রিকশা ভাড়া করে দেয়। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোনাইমুড়ী থানা পুলিশে খবর দেয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমকেআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ