bangla news

পাকুন্দিয়ায় বাড়ির সীমানা বিরোধে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ১০:১০:৫৮ পিএম
কিশোরগঞ্জ ম্যাপ

কিশোরগঞ্জ ম্যাপ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মুখলেছ (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়। 
নিহত মুখলেছ উপজেলার ঠুটারজঙ্গল গ্রামের আব্দুল কাদিরের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঠুটারজঙ্গল গ্রামের আব্দুল কাদিরের পরিবারের সঙ্গে প্রতিবেশী জমসেদ মিয়াদের পরিবারের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আব্দুল কাদির এবং তার ছেলে মুখলেছসহ উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মুখলেছকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এরপর ঢাকা থেকে তাকে গভীর রাতে কিশোরগঞ্জ ফিরিয়ে নিয়ে আসার পথে সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত নিহত মুখলেছের বাবা আব্দুল কাদির (৫৫) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও আহত অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি। 

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯ 
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 22:10:58