ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
শাহজালালে ইয়াবাসহ আটক ১ ইয়াবাসহ আটক ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা।

ঢাকা: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৯১০ পিস ইয়াবাসহ ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮) নামে এক তরুণকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) রাতে বিমানবন্দর আর্মড পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আর্মড পুলিশ জানায়, মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়ি পার্কিংয়ের পশ্চিম-উত্তর কোণে বটগাছের নিচে সন্দেহজনক ঘোরাফেরা করছিল।

এ সময় নিরাপত্তা ডিউটি চলাকালে ওই তরুণের গতিবিধি সন্দেহজনক হলে তাকে আটক করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার প্যান্টের পকেট থেকে ১ হাজার ৯১০ পিস ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে ছিকন চাকমা জানিয়েছে, কক্সবাজারের টেকনাফের তারেকের (২২) কাছ থেকে তিনি এই ইয়াবা সংগ্রহ করেছেন। এই চালান এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল।

আটক ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার মৃত উতিয়া তং’র ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার রাতে আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।