bangla news

ফেসবুক স্ট্যাটাসে ১ ঘণ্টায় হারানো শিশুকে পেলেন বাবা-মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৯:৫২:৪২ পিএম
পুলিশের সহায়তায় ফিরে শিশুসহ তার বাবা-মা

পুলিশের সহায়তায় ফিরে শিশুসহ তার বাবা-মা

বরিশাল: সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তায় মাত্র এক ঘণ্টার ব্যবধানে চার বছরের এক শিশুকন্যাকে খুঁজে পেয়েছে তার বাবা-মা।

বরিশাল নগরের কাউনিয়া থানা পুলিশের হাতে উদ্ধার হওয়া শিশুটিকে তার বাবা-মা ফিরে পাওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

থানা পুলিশের দেয়া তথ্যানুযায়ী, বুধবার (৯ অক্টোবর) সকাল ১০টার দিকে আমানতগঞ্জ এলাকার শহীদ শুক্কুর গফুর পার্কের সামনের রাস্তায় চার বছরের শিশুটি ঘোরাফেরা করছিল। বিষয়টি কাউনিয়া থানা পুলিশের সদস্যদের নজরে এলে তাকে তাদের হেফাজতে নেয়।

পরে শিশুটির সঙ্গে কথা বলে জানা যায়, তার নাম জান্নাত এবং তার বাবার নাম হেলাল ও মায়ের নাম সালমা। তবে সে তার ঠিকানা বলতে পারছিল না।

তখন থানা পুলিশের সদস্যরা ওই শিশুটির ছবি তুলে হারিয়ে যাওয়ার বিষয়টি অবগত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। পাশাপাশি স্ট্যাটাসটির শেষে যোগাযোগের জন্য থানার সেকেন্ড অফিসার এসআই তানজিল আহমেদের মোবাইল নম্বর দিয়ে দেওয়া হয়।

এর এক ঘণ্টার মধ্যে শিশুটির বাবা-মা থানায় গিয়ে হাজির হন। পরে পুলিশ কর্মকর্তারা তাদের পরিচয় নিশ্চিত করে শিশুটিকে হস্তান্তর করেন।

এ বিষয়ে এসআই তানজিল আহমেদ অপর এক স্ট্যাটাসে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আলহামদুলিল্লাহ ফেসবুকে সংবাদ প্রচারের এক ঘণ্টার ভিতরেই হারিয়ে যাওয়া জান্নাত নামের চার বছরের মেয়েটি খুঁজে পেল তার বাবা-মাকে। যারা ফেসবুকের স্ট্যাটাসটি শেয়ার করে মেয়েটিকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দিতে সহযোগিতা করেছেন তাদের সবাইকে টিম কাউনিয়া থানা তথা বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমএস/এবি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 21:52:42