bangla news

ইলিশ ধরায় কমলনগরে ১৪ জেলের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৮:২৪:০০ পিএম
আদালত

আদালত

লক্ষ্মীপুর: নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় ১৪ জেলেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তাদের প্রত্যেককে এক মাসের করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ হোসেন এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলে মো. ফারুক, আমির হোসেন, আনোয়াের হোসেন, মো. আজগর, মো. রিপন, হাসান,  জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন, মো. সুজন, শাহিন, হেলাল, আরিফ, মো. গনি, মুসা কালিমুল্লাহ। তারা নোয়াখালী, ভোলা ও লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের বাসিন্দা।

কমলনগর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবদুল কুদ্দুস বাংলানিউজকে জানান, নিষেধাজ্ঞা অমান্য করে কমলনগরের মেঘনায় মাছ ধরার খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বিশ হাজার মিটার জাল জব্দ করা হয়। পরে আটক জেলেদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক তাদের প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এসআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 20:24:00