bangla news

ইলিশ জব্দ করে এতিমখানায় দিলেন ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৭:৫৯:৪৯ পিএম
ইলিশ জব্দ করে এতিমখানায় দিলেন ইউএনও

ইলিশ জব্দ করে এতিমখানায় দিলেন ইউএনও

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রির দায়ে এক ব্যবসায়ীর ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ওই দোকানে জব্দ করা ২৬টি ইলিশ মাছ এতিমখানায় বিতরণ করেন ইউএনও।

বুধবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা সাপ্টিবাড়ি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও ভারপ্রাপ্ত) জয়শ্রী রানী রায়।

ইউএনও কার্যালয় সূত্রে জানা গেছে, সরকার ইলিশের উৎপাদন বৃদ্ধি করতে প্রজনন মৌসুম ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, পরিবহন, মজুদ ও ক্রয় বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করেন। সরকারি এ আদেশকে অমান্য করে ইলিশ বিক্রি হচ্ছে এমন একটি গোপন খবরে পুলিশ নিয়ে উপজেলার সাপ্টিবাড়ি বাজারে অভিযান চালায় ভারপ্রাপ্ত ইউএনও জয়শ্রী রানী রায়। এ সময় ওই বাজারের আবদার হোসেন (৪৫) নামে এক মৎস্য ব্যবসায়ীর দোকান থেকে ২৬টি ইলিশ মাছ জব্দ করে তাকে ৫ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়।

জব্দ করা প্রায় ৮ কেজি ওজনের ২৬টি ইলিশ মাছ সাপ্টিবাড়ি কামিয়াবি দারুস সালাম হাফেজিয়া মাদরাসা নামে একটি  এতিমখানায় বিতরন করেন ইউএনও জয়শ্রী রানী রায়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 19:59:49