ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ১৪ ঘণ্টা পর নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৯
নিখোঁজের ১৪ ঘণ্টা পর নারীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শাহবাজপুরের একটি ধান ক্ষেত থেকে ১৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর বেরাফুল বেগম পলি নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

বুধবার (০৯ অক্টোবর)  বিকেলে জেলার শিবগঞ্জ উপজেলার চাঁদপুর মাঠের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বেরাফুল বেগম পলি (৪৫) শাহবাজপুর ইউনিয়নের হাজারবিঘী গ্রামের মৃত জোহর আলীর মেয়ে।

তিনি চাঁদপুর মাঠের ক্ষেত পাহারা দেয়ার কাজ করতেন।

শাহবাজপুর ইউনিয়নের সাবেক মেম্বার জুলফিকার আলী বাংলানিউজকে জানান, বুধবার বিকেল ৪টার দিকে হাজারবিঘী গ্রামের পাশে চাঁদপুর মাঠের একটি ধান ক্ষেতে অর্ধনগ্ন অবস্থায় পলির মরদেহটি দেখতে পেয়ে শিবগঞ্জ থানায় খবর দিলে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পলি ধান ক্ষেতটির পাশে একটি জমি লীজ নিয়ে সেখানে চাষাবাদের কাজ করতেন।

এর আগে মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুরে পলির নাতি ক্ষেতে তাকে খাবার দেওয়ার জন্য গিয়ে মাঠে না পেয়ে শিবগঞ্জ থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। পরে বুধবার (০৯ অক্টোবর) বিকেলে তার মরদেহ ওই ধানক্ষেতে পাওয়া যায়।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পলির মৃত্যু-রহস্য বোঝা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।