ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাংশায় আগ্নেয়াস্ত্র-গুলিসহ ৩ চরমপন্থি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৯
পাংশায় আগ্নেয়াস্ত্র-গুলিসহ ৩ চরমপন্থি গ্রেপ্তার আটক চরমপন্থি সদস্যরা ও জব্দ করা অস্ত্র।

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন থেকে চরমপন্থি সংগঠন ফিরোজ বাহিনীর সক্রিয় ৩ সদস্যকে ৩টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-পাংশা উপজেলার হামুয়াপাড়া এলাকার জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালী উপজেলার জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও কালুখালী উপজেলার বড় শাওরাইল এলাকার ওমর আলীর ছেলে মিজানুর রহমান।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর আড়াইটার সময় রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে একথা জানান।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহউদ্দিন, মো. ফজলুল করিম, পংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহ, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসানউল্লাহ উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত পৌনে দুইটার সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, ডাকাতি ও এলাকায় ত্রাসের রাজত্ব করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও অস্ত্র আইনে পাংশা থানায় আরও একটি মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।