ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনার মূলহোতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনার মূলহোতা আটক নির্যাতনের ছবি

বরিশাল: বরিশালের হিজলায় এক যুবককে অমানবিক কায়দায় নির্যাতনের পর মুখে বদনা (টয়লেটে ব্যবহৃত পানির পাত্র) দিয়ে ময়লা পানি ঢেলে দেওয়ার ঘটনায় মূলহোতা মাহাবুব সিকদারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুরে হিজলার হরিনাথপুর ইউনিয়নের মেমানিয়া স্কুল সংলগ্ন হিজলতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। হিজলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

আটক মাহাবুবুর রহমান সিকদার ওরফে মাহাবুব সিকদার হরিনাথপুরের আব্দুল খালেক সিকদারের ছেলে। তিনি আওয়ামী লীগের স্থানীয় রাজনীতিতে সক্রিয় থাকার পাশাপাশি হরিনাথপুর লঞ্চ ঘাটে সুপারভাইজারের পদে কাজ করতেন।

এই মাহাবুবুর সিকদারই নির্যাতনের শিকার আজম বেপারী নামের ওই যুবকের বুকের ওপর পা রেখে মুখে বদনা দিয়ে ময়লা পানি ঢেলেছেন বলে জানিয়েছেন পুলিশ। যা ভিডিও ফুটেজ সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভিডিওর সূত্র ধরে এ নিয়ে নির্যাতনের ঘটনায় তিনজনকে আটক করলো থানা পুলিশ।

আগে আটক দুজন হলেন- হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামের বাসিন্দা শরিফ মাতুব্বরের ছেলে আব্দুর রশিদ মাতুব্বর ও একই এলাকার বাসিন্দা কবির সরদার। এদের মধ্যে আব্দুর রশিদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে সক্রিয়।

এদিকে পুলিশি অভিযান টের পেয়ে আত্মগোপনে চলে যাওয়াদের আটকে এখনো অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন হিজলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি আটকদের কাছে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে ঘটনার মূল রহস্য ও ঘটনার সঙ্গে জড়িত সবার পরিচয় বের করা হচ্ছে।

** বরিশালে মাটিতে ফেলে যুবককে অমানবিক নির্যাতন
** বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনায় আটক ২

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।