ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপু‌রে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
গাজীপু‌রে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ২ আটক দুই যুবক। ইনসাটে উদ্ধার হওয়া ইয়াবা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের চান্দনা চৌরাস্তা এলাকা থে‌কে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুইজন‌কে আটক ক‌রে‌ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

মঙ্গলবার (০৮ অক্টোবর) গাজীপু‌রের পোড়াবাড়ী র‌্যাব ক্যা‌ম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (৭ অ‌ক্টোবর) দিনগত রা‌তে গাজীপু‌রের পোড়াবাড়ী র‌্যাব ক্যা‌ম্পের সদস্যরা চান্দনা চৌরাস্তা এলাকা থে‌কে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুইজন‌কে আটক ক‌রে।

আটক দু’জন হ‌লেন-টাঙ্গাই‌লের ঘাটাইল থানার জোরাদী‌ঘি এলাকার আব্দুল হাই‌য়ের ছে‌লে ‌মো. সাইদুল ইসলাম (৩০) ও স‌খিপুর থানার সা‌ফিয়াচালা এলাকার ফ‌য়েজ আলীর ছে‌লে হারুন মিয়া (৩৫)।

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, কক্সবাজার থে‌কে এসএ প‌রিবহ‌নের মাধ্য‌মে ওয়া‌শিং মে‌শি‌নের ভেতর ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাব‌লেট গাজীপু‌রের চান্দনা চৌরাস্তা এলাকায় পাঠা‌নো হয়। প‌রে ওই ইয়াবা ট্যাবে‌লেটগু‌লো নি‌য়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা সাইদুল ইসলাম ও হারুন মিয়া‌কে আটক ক‌রে। এ সময় তা‌দের কাছ থে‌কে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ইয়াবাগু‌লো গাজীপুরসহ আশপা‌শ এলাকায় বি‌ক্রির জন্য আনা হ‌য়ে‌ছিল।

এ ব্যাপা‌রে আইনগত ব্যবস্থা প্র‌ক্রিয়া‌ধীন রয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, অ‌ক্টোবর ৮, ২০১৯
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।