ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দীঘিনালায় যুবককে অস্ত্রধারীদের গুলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
দীঘিনালায় যুবককে অস্ত্রধারীদের গুলি গুলিবিদ্ধ যুবক জাগরণ চাকমা। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালায় জাগরণ চাকমা (২২) নামে এক যুবককে গুলি করেছে অজ্ঞাত অস্ত্রধারীরা। প্রথমে তাকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয় জাগরণকে।

সোমবার (৭ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বোয়ালখালির পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জাগরণ দীঘিনালার হাসিনসনপুর এলাকার কনক জ্যোতি চাকমার ছেলে।

সে চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনিস্টিটিউটের ছাত্র।

জানা যায়, জাগরণ বোয়ালখালি দুর্গাপূজা মণ্ডপ ঘুরে বাড়িতে ফিরছিল। পথে পুরাতন বাজার এলাকায় দু’টো মোটরসাইকেলে করে অজ্ঞাত চারজন তাকে ধাওয়া করে। সে পালাতে চাইলে পেছন থেকে গুলি করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মীর মোশারফ হোসেন বলেন, আহতের কোমড়ের নিচে একাধিক ছোঁড়া গুলি লেগেছে। আমরা চিকিৎসা দিচ্ছি। প্রয়োজনে চট্টগ্রাম পাঠানো হবে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. ইসমাইল জানান, কে বা কারা এ ঘটনায় জড়িত তা বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪১৮ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এডি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।