ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: ধর্ম প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: ধর্ম প্রতিমন্ত্রী বক্তব্য রাখছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে তাদের স্ব স্ব ধর্মের কাজ করে যাচ্ছেন। 

সোমবার (৭ অক্টোবর) সকালে গোপালগঞ্জ জেলা শহরের ব্যাংকপাড়ায় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সারাদেশে শান্তি শৃঙ্খলার মধ্যে যেমন শারদীয়া দূর্গা উৎসব পালন করা হচ্ছে, আগামীতে আরও আনন্দ উৎসবের মধ্য দিয়ে সব ধর্মের লোকজন তাদের ধর্মীয় কার্যাদি পালন করবেন।


  
এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মো. রুহুল আমিন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদরসহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

পরে দুপুরে তিনি প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়ার বিভিন্ন দুর্গামন্দির পরিদর্শন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেন। এ বছর গোপালগঞ্জে ১ হাজার ২০২টি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১২, অক্টোবর ০৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।