bangla news

আপেলের পরিবারে একজন রেলে চাকরি পাবে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৭ ৫:৩৬:২১ এএম
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, কোনো মৃত্যুই আমাদের কাম্য নয়। এটি একটি দুর্ঘটনা। এ মুহূর্তে দুঃখপ্রকাশ ছাড়া আমাদের করণীয় কিছু নেই। আমরা জানি, একটি মৃত্যু একটি পরিবারের অপূরণীয় ক্ষতি। রেলের দুর্ঘটনায় আর কেউ যেন প্রাণ না হারায়, সে বিষয়ে আমরা গুরুত্বের সঙ্গে দেখছি।

রংপুরে ট্রেন দুর্ঘটনায় নিহত কলেজছাত্র আপেল মাহমুদের পরিবারকে সমবেদনা জানাতে এসব কথা বলেন তিনি।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের ঘনিমহেশপুর বারঘরিয়া গ্রামে নিহত আপেল মাহমুদের বাড়িতে আসেন ও তার পরিবারকে সমবেদনা জানান মন্ত্রী। এসময় নিহতের বাবা-মায়ের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেন ও পরিবারের একজনকে রেলে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

রেলমন্ত্রী বলেন, এ দুর্ঘটনার জন্য কারা দায়ী আর কারা দায়ী নয়, সেটি বের করার জন্য ইতোমধ্যে তদন্ত টিম গঠন করা হয়েছে। যে দু’জন ড্রাইভার বগি ঘোরানোর জন্য জড়িত ছিল, তাদের সাসপেন্ড করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগীয় রেল ম্যানেজার শফিকুর রহমান, নিরাপত্তা কমান্ড্যান্ট মিজানুর রহমান, ভারপ্রাপ্ত ডিটিএস সাজ্জাদ হোসেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার,পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত, ঠাকুরগাঁও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, অ্যাড. গোলাম ফারুক রুবেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা অ্যাপোলা, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাইদ বাবু, রুহিয়া ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল হক বাবু প্রমুখ।ৎ

গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় ট্রেনের বগি ঘোরানোর সময় গাইবান্ধা কমিউনিটি নার্সিং কলেজের ছাত্র আপেল মাহমুদ চাপা পড়ে মারা যান। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের দিনমজুর আমিরুল ইসলামের ছেলে। কলেজ থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন :   ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-07 05:36:21