bangla news

মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল-সম্পাদক খোকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৬ ৮:২৩:১৭ এএম
সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, ফাইল ফটো

সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, ফাইল ফটো

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি হয়েছেন দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মীর নাসির উদ্দিন উজ্জ্বল। সাধারণ সম্পাদক হয়েছেন দেশ রূপান্তরের মুন্সিগঞ্জ প্রতিনিধি মামুনুর রশীদ খোকা। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের মুন্সিগঞ্জ প্রতিনিধি চাকলাদার মো. তানজিল হাসান।

শনিবার (০৫ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এক টানা ভোটগ্রহণ করা হয় নির্বাচনটির। পরে গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা বদর-উদ-দোজা ভূঁইয়া।

২৩ সদস্যের কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন গোলজার হোসেন ও মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক হন শেখ মো. শিমুল, দপ্তর সম্পাদক হন রাজিবুল হাসান জুয়েল। প্রচার সম্পাদক আরাফাতুজ্জামান বাবু এবং তথ্যপ্রযুক্তি সম্পাদক নির্বাচিত হন জুয়েল রানা।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত শিহাবুল হাসান, ক্রীড়া সম্পাদক নাদিম হোসাইন ও সাহিত্য এবং সাংস্কৃতিক সম্পাদক হন সুমন ইসলাম।

নির্বাহী সদস্য পদে ১১ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, তারা হলেন- মঞ্জুর মোর্শেদ, আতিকুর রহমান টিপু, মোজাম্মেল হোসেন সজল, মাহবুব আলম লিটন, রাসেল মাহমুদ, কাজী সাব্বির আহম্মেদ দীপু, শহীদ-ই-হাসান তুহিন, বাছির উদ্দিন জুয়েল, লাবলু মোল্লা, মঈনউদ্দিন সুমন ও ভবতোষ চৌধুরী নুপুর।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-06 08:23:17