ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৯
রাজশাহীতে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর কাটাখালী এলাকার কুখণ্ডী সোনারপাড়া এলাকা থেকে মৌসুমি খাতুন (২৪) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

মৌসুমি কাটাখালী এলাকার কুখণ্ডী সোনারপাড়া এলাকার মৃত আক্কাস আলীর মেয়ে এবং রাজশাহী কলেজ বাংলা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৌসুমির মা পিয়ারজান জানান, সকালে ঘরের সামনে গিয়ে মেয়েকে অনেক ডাকাডাকি করেন তিনি। পরে সাড়া না পেয়ে বড় মেয়েকে ডাকেন। একপর্যায়ে ওই ঘরের জানালা দিয়ে দেখেন ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মৌসুমির মরদেহ ঝুলছে। এ সময় তারা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মৌসুমির মরদেহ উদ্ধার করে। বেশ কিছুদিন থেকে দাঁতের ব্যথায় ভুগছিল মৌসুমি। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা করানো যাচ্ছিল না। অনেক কষ্টে তার পড়ালেখা চলছিল। এ কারণেও তার মেয়ে আত্মহত্যা করতে পারে।

রাজশাহীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। মৌসুমি নামে ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এরপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহটি ময়নাতদন্ত করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।