ঢাকা, বৃহস্পতিবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১, ১৩ জিলকদ ১৪৪২

জাতীয়

পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে ইজিবাইক চালককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৯
পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে ইজিবাইক চালককে হত্যা

নরসিংদী: নরসিংদীতে পাওনা টাকা ফেরত চাওয়ায় হাবিবুর রহমান গাজী (২০) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) রাত ৯টায় সদর উপজেলার হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাবিব হোসেনপুর গ্রামের মাঝিপাড়া এলাকার আফতাব উদ্দিন গাজীর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কিছুদিন আগে ইজিবাইক চালক হাবিবের কাছ থেকে ১ হাজার টাকা ধার নেন তার প্রতিবেশী নূর ইসলামের ছেলে কামাল মিয়া।

বৃহস্পতিবার বিকেলে হাবিব ইজিবাইকের পার্টস কিনতে পাশের রায়পুরা উপজেলার হাসনাবাদ বাজারে যান।  

এ সময় হাবিব বাজারে কামালকে পেয়ে তার কাছে পাওনা টাকা ফেরত চান। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে হাবিব বাসায় ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা কামাল ও তার ভাতিজা রবিন চাপাতি দিয়ে হাবিবকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান।  

এতে ঘটনাস্থলেই হাবিবের মৃত্যু হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক রয়েছে।  

এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa