ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
গাজীপুরে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মজলিশপুর এলাকায় অন্তর (১২) নামে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে পুলিশ ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

অন্তর নরসিংদীর স্বপন চন্দ্র দাসের ছেলে।

তারা পরিবারসহ মজলিশপুর এলাকায় থাকতো। অন্তরের বাবা স্বপন চন্দ্র দাস মাছ ধরে বিক্রি ও ট্রাকের হেলপার হিসেবে কাজ করেন। নিহত অন্তর লাঠিভাঙা প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) অন্তরসহ ২/৩জন শিশু মিলে মজলিশপুর ভগমানের টেক এলাকায় একটি বাগানে যায়। সেখানে একটি গাছ থেকে তারা অরবড়ই ছিঁড়ে খায়। এ সময় এক ব্যক্তি তাদের ধাওয়া করে অন্তরকে আটক করে এবং অন্য ২ শিশু পালিয়ে যায়। একপর্যায়ে ওই ব্যক্তি অন্তরকে মারধর করে ছেড়ে দেয়। পরে অন্তর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নেওয়া হয়। এরপরও তার অবস্থার অবনতি হলে অন্তরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির মৃত্যু হয়। পরে নিহতের স্বজনরা মরদেহ মজলিশপুর এলাকায় তাদের বাসায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ