bangla news

জানুয়ারিতে ঢাকা-জামালপুরে ২টি আন্তঃনগর ট্রেন চালু হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ১০:১৩:৫৪ পিএম
বক্তব্য রাখছেন রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন

বক্তব্য রাখছেন রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন

জামালপুর: রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, বাংলার মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা সহ্য করা হবে না। একাত্তরের রাজাকার আলবদর ও স্বাধীনতাবিরোধী চক্র আবারও নতুন করে ষড়যন্ত্র শুরু করছে।

বুধবার (০২ অক্টোবর) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার রেলস্টেশন চত্ত্বরের কাছে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকা-জামালপুর রুটে যেসব আন্তঃনগর ট্রেন চলাচল করে সেগুলো ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। সেসব ট্রেনের কোচ সংস্কারের মাধ্যমে আধুনিকায়ন করা হবে।

এসময় তিনি জামালপুর রোডে ডাবল লাইনের মাধ্যমে ঢাকা-ময়নসিংহ-জামালপুর জংশন-সরিষাবাড়ি-যমুনা সেতুপূর্ব হয়ে ঢাকা এবং ঢাকা থেকে টাঙ্গাইল হয়ে যমুনা সেতুপূর্ব-সরিষাবাড়ি–জামালপুর জংশন-ময়নসিংহ-ঢাকা রুটে দুটি আন্তঃনগর ট্রেন আগামী বছরের জানুয়ারি মাসের মধ্যেই চালু করার ঘোষণা দেন।

সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-02 22:13:54