bangla news

রাজশাহীতে মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ৪:০৩:২৯ পিএম
রক্তদান কর্মসূচি, ছবি: বাংলানিউজ

রক্তদান কর্মসূচি, ছবি: বাংলানিউজ

রাজশাহী: যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতে ভারতের স্বাধীনতা আন্দোলনের অগ্রদূত ও অহিংস আন্দোলনের প্রতীক মোহনদাস করমচাঁদ গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

দিনটি উপলক্ষে বুধবার (২ অক্টোবর) সকাল থেকে মহানগরের উপশহরে অবস্থিত ভারতীয় সহকারী হাইকমিশনের উদ্যোগে রক্তদান কর্মসূচি পালিত হয়েছে।

রাজশাহী কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করা হয়। এতে ভারতীয় সহকারী হাই কমিশনকে সহযোগিতা করে স্বজন’র রাজশাহী মেডিক্যাল কলেজ শাখা ও স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন।

সকাল ১০টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি নিজে রক্তদান করে এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় কর্মসূচিতে অন্যান্যের মধ্যে রাজশাহী ভারতের সহকারী হাইকমিশন কার্যালয়ের অ্যাডমিনিস্ট্রেশন অফিসার বিকাশ গুপ্তা, অ্যাসিস্ট্যান্ট কাউন্সিলর অফিসার শচীন কুমার প্রভাত, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান এবং কলেজের উপাধ্যক্ষ আবদুল খালেকসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-02 16:03:29