bangla news

মাগুরায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ১:১৮:২৪ পিএম
নিহত নাজমুলের স্বজনের আহাজারি। ছবি: বাংলানিউজ

নিহত নাজমুলের স্বজনের আহাজারি। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নাজমুল মোল্লা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১ অক্টোবর) রাতে ফরিদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

প্রতিবেশী সোহাগ হোসেন বাংলানিউজকে জানান, নাজমুল গত শুক্রবার জ্বরে আক্রান্ত হন। ওই দিন ডেঙ্গু ধরা পড়লে তাকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয়। গতকাল মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শারীরিক অবস্থা আরও খারাপ হলে সন্ধ্যার পর তাকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। পরে শেষ রাতে তার মরদেহ মাগুরা সদরের বরুনাতৈল নিজ বাড়িতে নিয়ে আসা হয়। 

নাজমুল মাগুরা সদরের বরুণাতৈল গ্রামের আব্দুর রশিদ মোল্যার ছেলে। তিনি শহরের পারনান্দুয়ালী মসজিদ মার্কেট এলাকায় ভাঙ্গারীর ব্যবসা করতেন।

নাজমুলসহ এ পর্যন্ত মাগুরায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হয়েছে। অন্য তিনজন হচ্ছেন- সদরের পুটিয়া গ্রামের জয়া সহা, ধরহরা চাঁদপুর গ্রামের কলেজছাত্র সুমন মোল্লা, নিরাপত্তা কর্মী জয়নাল শরীফ।
 
এ পর্যন্ত মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট ৪১৩ জন ভর্তি হয়েছেন। বর্তমানে ৫ জন ভর্তি আছেন। যারা সবাই স্থানীয়ভাবে আক্রান্ত বলে জানিয়েছেন হাসাপাতালে পরিচালক ডা. স্বপন কুমার কুণ্ডু।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-02 13:18:24