ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মুরাদ আলী প্রামাণিক (৪৫) নামে আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

মঙ্গলবার (১ অক্টোবর) রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। গত ৮ দিন ধরে তিনি গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

 

বুধবার (২ অক্টোবর) সকালে পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের বিলকেদা পারিবারিক কবরস্থানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  

তিনি ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের বিলকেদার গ্রামের ইটভাটা ব্যবসায়ী ও একই গ্রামের মৃত নুর আলী প্রামাণিকের ছেলে।  

লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জিয়াউল হক জিয়া ওই পরিবারের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, গত ২৩ সেপ্টেম্বর দুপুরে ঈশ্বরদীর মানিকনগর পাঠশালা মোড় পল্লী বিদ্যুৎ কেন্দ্রের সামনে ঢাকাগামী এসবি পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মুরাদ গুরুতর আহত হন। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রাজশাহীতে ৮ দিন চিকিৎসার পরও সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১ অক্টোবর) রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।   

এ ব্যাপারে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে এসবি পরিবহনের বাসটি আটক করে হেফাজতে রেখেছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।