ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িচংয়ে বৃক্ষ-শিক্ষা উপকরণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
বুড়িচংয়ে বৃক্ষ-শিক্ষা উপকরণ বিতরণ

কুমিল্লা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পৃষ্ঠপোষকতায় পরিচালিত দাতব্য  প্রতিষ্ঠান ‘শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রে’র উদ্যোগে মঙ্গলবার (১ অক্টোবর) শিক্ষার্থীদের বৃক্ষ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।  

শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ ও গাছের চারা তুলে দেওয়া হচ্ছে।                     <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/71404603_1344601889049327_720191001211212.jpg" style="margin:5px; width:100%" />সংশ্লিষ্টরা জানান, পূর্ণমতি গ্রামের ৩টি প্রাথমিক বিদ্যালয়ের মোট ১৭৩ জন সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীর মাঝে একটি করে পরিবেশবান্ধব ফলজ ও বনজ এবং বিভিন্ন শিক্ষা উপকরণ (স্কুল ব্যাগ,  খাতা,  কলম,  জ্যামিতি বক্স, পেন্সিল, রাবার, সার্পনার) বিতরণ করা হয়।

বৃক্ষ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ঢাকা মহানগর ছাত্রলীগ (উত্তর) এর সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান।  

বুড়িচং থানা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার হাজী জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।