ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার ঘটনায় চাটমোহরে কনস্টেবল প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
পরকীয়ার ঘটনায় চাটমোহরে কনস্টেবল প্রত্যাহার

পাবনা: পাবনার চাটমোহরে পরকীয়ার ঘটনায় মো. ফিরোজ আলী নামে এক কনস্টেবলকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।  

স্থানীয় সূত্রে জানা গেছে, চাটমোহর পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী ১ সন্তানের জননী মনোয়ারা খাতুনের (৪০) সঙ্গে চাটমোহর থানার কনস্টেবল মো. ফিরোজ আলীর দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল।

সোমবার রাত ৮টার দিকে ফিরোজ আলী মনোয়ারার ঘরে প্রবেশ করে। স্থানীয় জনগণ বিষয়টি টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের আটক করে। খবর পেয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল থেকে ফিরোজকে উদ্ধার করে তাৎক্ষণিক চাটমোহর থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করে।
 
এ ব্যপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসীর উদ্দিন জানান, কোনো ব্যক্তির দায় পুলিশবাহিনী নেবে না। ওই ঘটনায় কনস্টেবল ফিরোজকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই নারীর পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে সে ব্যাপারেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।