ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজধানীর ৮ থানার ওসির বদলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
রাজধানীর ৮ থানার ওসির বদলি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)

ঢাকা: চলমান ক্যাসিনো কাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে।

মঙ্গলবার (০১ অক্টোবর) ডিএমপি সদরদপ্তরের একটি আদেশে এ বদলি করা হয়।

আদেশে ভাটারা থানার ওসি আবু বকর সিদ্দিককে পল্টন মডেল থানায়, কলাবাগান থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে মতিঝিল থানায়, খিলক্ষেত থানার ওসি মো. মোস্তাজিরুর রহমানকে মিরপুর মডেল থানায়, শ্যামপুর থানার ওসি মিজানুর রহমানকে কোতয়ালি থানায়, উত্তরা-পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিতোষ চন্দ্রকে কলাবাগান থানায়, বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোক্তারুজ্জামানকে ভাটারা থানায়, সবুজবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল আলমকে শ্যামপুর থানায় এবং বনানী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ বোরহান উদ্দিনকে খিলক্ষেত থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও একই আদেশে মতিঝিল থানার ওসি মো. ওমর ফারুককে গোয়েন্দা উত্তর বিভাগে, মিরপুর মডেল থানার ওসি দাদন ফকিরকে গোয়েন্দা দক্ষিণ ও কোতয়ালি থানার ওসি সাহিদুর রহমানকে গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।

আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা ১৫৫২, অক্টোবর ০১, ২০১৯
পিএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa