bangla news

মাগুরায় ৬৪৫টি মণ্ডপে হবে দুর্গা পূজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০১ ৬:০৩:২২ এএম
শেষ মুহূর্তে প্রতিমায় দেওয়া হচ্ছে রং আর সাজসজ্জা

শেষ মুহূর্তে প্রতিমায় দেওয়া হচ্ছে রং আর সাজসজ্জা

মাগুরা: মেঘলা আকাশ। সকাল থেকে রিম ঝিম বৃষ্টি। বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে চলছে দেবী দুর্গা প্রতিমার রং তুলির আচড়। শেষ মুহূর্তে প্রতিমায় দেওয়া হচ্ছে রং আর সাজসজ্জা। 

কারিগররা বাংলানিউজকে জানান, আর মাত্র তিন দিন সময় রয়েছে। এরমধ্যে আমাদের সব কাজ শেষ করতে হবে। এখন নাওয়া-খাওয়া ভুলে দিন-রাত কাজ করছি। ৪ অক্টোবর মহাষষ্ঠি পূজার মধ্যে দিয়ে শুরু হবে দুর্গা পূজা। শেষ হবে বিজয়া দশমীর মধ্য দিয়ে। 

সরেজমিনে ঘুরে দেখা যায়, এ বছর মাগুরায় ৬৪৫টি মণ্ডপে এক সঙ্গে দুর্গা পূজা হবে। ইতোমধ্যে আয়োজকরা সব ধরনের প্রস্তুতি শেষ করতে ব্যস্ত সময় পার করছেন।

মাগুরা জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু বাংলানিউজকে বলেন, এ জেলা মাগুরায় ৬৪৫টি মণ্ডপে দুর্গা পূজা হবে। এরমধ্যে মাগুরা সদর উপজেলায় ২০১টি, শালিখা ১৫৪টি, শ্রীপুরে ১৫৫টি, মহম্মদপুর ১২৬টি মণ্ডপে দুর্গা পূজা হবে।

মাগুরা জেলা পুলিশ সুপার খান মহম্মদ রেজওয়ান বাংলানিউজকে বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। এই ধারাকে সামনে রেখে দুর্গা পূজা যাতে নির্বিঘ্নে হয় সেজন্য প্রতিটা পূজা মণ্ডপে পুলিশ মোতায়েন করা হবে। সাদা পোশাকে পুলিশ থাকবে এর পাশাপাশি আনসার, গ্রাম্য পুলিশসহ সেচ্ছাসেবীরাও থাকবে পূজা মণ্ডপগুলোতে।

বাংলাদেশ সময়: ০৫৫৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-01 06:03:22