bangla news

লক্ষ্মীপুরে ভুয়া সাংবাদিকসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০১ ৪:৫৭:১০ এএম
ভুয়া সাংবাদিকসহ চারজন আটক

ভুয়া সাংবাদিকসহ চারজন আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে তিন ভুয়া সাংবাদিকসহ চার জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার আলেকজান্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় 
মৃত দুলাল বেপারীর ছেলে হৃদয় হোসেন (২৩), নওগাঁ জেলার আত্রাই উপজেলার আব্দুল খালেক সরদারের ছেলে মাসুদ রানা (২৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাদল মিয়ার ছেলে ইব্রাহিম (২৩) এবং তাদের গাড়ি চালক নোয়াখালী জেলার সুদারাম থানার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, আটকরা দুইদিন ধরে রামগতি উপজেলার বিভিন্ন এলাকায় বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে সরকারি অফিসের কর্মকর্তা ও স্থানীয় জন প্রতিনিধিদের কাছে থেকে প্রতারণা করে অবৈধ সুযোগ-সুবিধা আদায় করেন। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকরা অবগত করলে বিজয় টিভির প্রধান কার্যালয়ে যোগাযোগ করলে অফিস থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলেন। পরে তাদের আটক করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আলমগীর হোসেন জানান, তিন ভুয়া সাংবাদিকসহ চার জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিজয় টিভির স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস, একটি ভিডিও ক্যামেরা, বিজয় টিভি এবং বাংলা টিভির দুটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-01 04:57:10