ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
ভাঙ্গুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় চার বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে নাঈম হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার খান মরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পরে রাতেই ধর্ষণের অভিযোগে নাঈমের বিরুদ্ধে ওই শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভাঙ্গুড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।  

নাঈম একই গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

শিশুটির পরিবার জানায়, রোববার বিকেলে শিশুটিকে জাম্বুরা খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে নাঈম। এসময় শিশুটির চিৎকার দিলে এলাকাবাসীর সহযোগিতায় নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ করা হয় এবং শিশুটিকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

এ ঘটনায় দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান শিশুটির পরিবারসহ এলাকাবাসী।  

ওই কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. হালিমা খানম বাংলানিউজকে জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরেনসিক প্রতিবেদনের জন্য শিশুটিকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কি-না সে বিষয়টি নিশ্চিতের জন্য সুস্পষ্ট তথ্য নিতে শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য পাবনা হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সকালে নাঈমকে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।