bangla news

দারিদ্র্য চলে যাবে জাদুঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৯ ৮:২৪:৫৫ পিএম
বক্তব্য রাখছেন ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: দারিদ্র্য চলে যাবে জাদুঘরে উল্লেখ করে পুলিশের খুলনা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ প্রতিষ্ঠিত হয়েছিল তার বাস্তবায়ন হবেই। আমারদের সন্তানরা থাকবে সমৃদ্ধ বাংলাদেশে। এ দেশে বিদেশ থেকে মানুষ আসবে কাজ করতে। বিদেশিরা উদগ্রীব থাকবে এদেশে আসার জন্য।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

ডিআইজি বলেন, মাদকের বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। পরিবার বা বংশে একজন মাদকসেবী বা মাদকবিক্রেতা থাকলে সবার শান্তি নষ্ট হয়ে যাবে। আর তাই আপনার-আমার সন্তান ও পরিবার-পরিজন কোথায় থাকে, কোথায় যায় সে বিষয়ে খোঁজ-খবর রাখতে হবে। দলমত নির্বিশেষে মাদকের সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।আইন-শৃঙ্খলা বাহিনীর কেউ যদি মাদকের সঙ্গে জড়িত থাকেন, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। সবাইকে সঙ্গে নিয়েই আমরা মাদকমুক্ত দেশ গড়তে চাই।

জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির আয়োজনে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন। 

বাগেরহাট জেলার পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা প্রশাসক (ডিসি) মামুনুর রশীদ, ডেপুটি সিভিল সার্জন পুলক দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির অ্যাডভোকেট মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ আলম টুকু, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার প্রমুখ।

সমাবেশে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতারা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, এনজিও প্রতিনিধিরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা,  সেপ্টেম্বর ২৯, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-29 20:24:55