bangla news

ভাষানটেকে ডিএনসিসির উচ্ছেদ অভিযান, জরিমানা

সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৯ ৭:০৩:৪১ পিএম
ডিএনসিসির উচ্ছেদ অভিযান/ছবি- জি এম মুজিবুর

ডিএনসিসির উচ্ছেদ অভিযান/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: রাজধানীর মিরপুর-১৪ নম্বর মোড় থেকে ভাষানটেক পর্যন্ত সড়কের উভয়পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।অবৈধভাবে ফুটপাত দখল ও রাস্তার উপর নির্মাণাধীন সামগ্রী রেখে যান ও জনসাধারণের চলাচলে বাধা সৃষ্টি করার কারণে এ অভিযান পরিচালিত হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত দ্বিতীয়বার পরিচালিত এ অভিযানে প্রায় তিন শতাধিক দোকানপাট ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এছাড়া সড়কের উপর নির্মাণাধীন স্থাপনার সরঞ্জাম রেখে কাজ করার অপরাধে অভিযানে দুইজনকে দেড় লাখ টাকা জরিমানা করেন ডিএনসিসিস নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজিত আনোয়ার।

উচ্ছেদ অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বলেন, অভিযানে প্রায় তিনশ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে এবং দুইজনকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

যতক্ষণ পর্যন্ত রাস্তা ও ফুটপাত দখলমুক্ত না হয় ততক্ষণ পর্যন্ত আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

উচ্ছেদ অভিযান পরিচালনার সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইসহাক মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও ভাষানটেক থানা পুলিশের একটি দল সার্বক্ষণিক সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
জিএমএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-29 19:03:41