bangla news

মাগুরায় গরু ডাকাত চক্রের ৭ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৮ ৪:০৬:৪১ পিএম
আটক ডাকাত দলের সদস্য

আটক ডাকাত দলের সদস্য

মাগুরা: মাগুরায় আন্তঃজেলা গরু ডাকাত চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। আটককালে তাদের কাছে ১৪টি গরু ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা সদর থানা মিলনায়তনে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান বিষয়টি জানান।

আটকরা হলেন- আন্তঃজেলা গরু ডাকাত দলের সদস্য ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মুরাইল পূর্বপাড়ার শিমুল মোল্ল্যা (৩৫), কান্দাকুল গ্রামের মিলন শেখ (২৫), সদর উপজেলার কানাইপুর ছোনপচা গ্রামের দিদার মিয়া (২৬), শ্রীফলতলি গ্রামের সুমন শেখ (২৫), পশ্চিম গঙ্গাবর্দী গ্রামের  আলমগীর হোসেন (২৮), মধুখালী উপজেলার পাইকপাড়ার মিরাজ হোসেন (৪০) এবং রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর পূর্বপাড়ার মোশারফ মোসা (৩৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে মাগুরা সদর উপজেলার আঙ্গারদাহ গ্রামে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে স্থানীয় গ্রামবাসী এবং পুলিশের একাধিক দল যৌথভাবে অভিযান চালায়। অভিযানকালে ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-২৮২১), একটি রামদা, একটি টর্চলাইট, একটি মোবাইলসহ সাতজনকে পাঁচজনকে আটক করা হয়। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেষে ডাকাতি করা ১৪টি গরু কুষ্টিয়ার ভেড়ামারার ট্রাক মালিক শিশিরের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এছাড়া, শ্রীপুর থানা পুলিশ আবুল শেখ (২৪) ও জাহিদ হোসেন (৩৫) নামে দুই গরু চোরকে আটক করে। তখন তাদের কাছ থেকে চারটি গরু উদ্ধার করা হয়।

গত এক সপ্তাহে মাগুরা পৌর এলাকার লক্ষিকান্দর রুহাত ডেইরি ফার্মের সাতটি গরু ডাকাতিসহ সদর, শ্রীপুর ও শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে গরু চুরি ও ডাকাতির ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-28 16:06:41