ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মোল্লাহাটে হাড়িদাহ খাল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
মোল্লাহাটে হাড়িদাহ খাল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে নিখোঁজ হওয়ার দু’দিন পর শেখ হাফিজুর রহমান (৪০) নামে এক এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার হাড়িদাহ গ্রামের হাড়িদাহ খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। হাফিজুর ওই গ্রামের সোনা মিয়া শেখের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, হাফিজুর ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে নিরাপত্তা কর্মীর (সিকিউরিটি গার্ড) হিসাবে চাকরি করতেন। তিনি সাভারে স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন। গত চারদিন আগে তিনি গ্রামের বাড়িতে আসেন। পরে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে থেকে তিনি নিখোঁজ ছিলেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বাংলানিউজকে বলেন, সকালে হাড়িদাহ খালে হাফিজুরের ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। তার ডান হাতের কনুইয়ের কাছ থেকে ভাঙা ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।