ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৮০ হাজার লিটার চোলাই মদসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
টেকনাফে ৮০ হাজার লিটার চোলাই মদসহ আটক ৩

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা চৌধুরীপাড়ায় অভিযান চালিয়ে ৮০ হাজার লিটার চোলাই মদসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত এ অভিযান চালানো হয়।  এসময় মাদক বেচাকেনার সঙ্গে জড়িত সাতজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

আটক তিন মাদককারবারি হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়ন চৌধুরীপাড়ার জ মে নাইং (২২), নাটমুরাপাড়ার বেলাল উদ্দীন (২০) ও সদরের কচুবনিয়া এলাকার আব্দুল গণি (২৮)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় হ্নীলা চৌধুরীপাড়া মাদক তৈরির আস্তানায় অভিযান চালায় র‌্যাব। এসময় বেশ কয়েকটি বাড়ি থেকে ৮০ হাজার লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহা. আবুল মনসুরের নির্দেশে জব্দকৃত চোলাই মদগুলো ধ্বংস করা হয়। পাশাপাশি চোখিং ওয়ান, মে মোছেন, মাছেন এ, মারী, উছেন ও উছেন কীর কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা করে তাদের ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মোহাম্মদ মির্জা শাহেদ মাহতাব বলেন, মাদক আস্তানায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এসবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।