ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়ের আত্মহত্যার খবরে মারা গেলেন মা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
মেয়ের আত্মহত্যার খবরে মারা গেলেন মা!

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে মেয়ের আত্মহত্যার খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মিনারা বেগম নামে এক নারী হয়েছে। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার উত্তর বালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলো- উপজেলার উত্তর বালিপাড়া গ্রামের জব্বার বেপারীর মেয়ে রেশমা আকতার (১৪) ও তার মা মিনারা বেগম (৫০) ।

রেশমা উত্তর বালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

রেশমার ভাবী শিল্পী আক্তার বলেন, বৃহস্পতিবার বিকেলে আমার শাশুড়ি রেশমাকে মাঠ থেকে হাঁস আনতে বললে সে পারবে না বলে জানায়। তখন আম্মা রাগ করে রেশমাকে জুতা দিয়ে মারেন। এতে ক্ষিপ্ত হয়ে রাতে ঘরে রাখা ধানে দেওয়ার কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়ে রেশমা। টের পেয়ে আমরা তাকে ওই সময় পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি।  পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর  রাতে তার মৃত্যু হয়।  রেশমার মৃত্যুর খবর শুনে শাশুড়িও অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসক (আরএমও) মো. শাকিল আহমেদ খান বাংলানিউজকে জানান, মিনারা বেগমকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তবে তাকে দেখে ধারণা করা হয়েছে যে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক (এসআই) হেমায়েত উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ময়না-তদন্তের জন্য রেশমার মরদেহ পিরোজপুর মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।