ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উখিয়ায় প্রবাসীর মা, স্ত্রী ও দুই সন্তানকে গলাকেটে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
উখিয়ায় প্রবাসীর মা, স্ত্রী ও দুই সন্তানকে গলাকেটে হত্যা

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার কোটবাজার পূর্বরত্নাপালং গ্রামে এক প্রবাসীর মা, স্ত্রী ও দুই শিশু সন্তানকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৫) দিনগত রাতে এ হত্যাকাণ্ড ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।



হত্যাকাণ্ডের শিকার চারজন হলেন- কুয়েত প্রবাসী রুখেন বড়ুয়ার মা সখী বড়ুয়া (৬০), স্ত্রী মিলা বড়ুয়া (২৪), দুই সন্তান রবিন বড়ুয়া (৫) ও সনি বড়ুয়া (৬)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বাংলানিউজকে বলেন, আমরা এখন ঘটনাস্থলে আছি। চারজনকেই গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কীভাবে, কেন এ হত্যাকাণ্ড ঘটেছে, তা কিছুই বলা যাচ্ছে না। রাতে চারজনের হত্যাকাণ্ডের পর সকালে ওই বাড়ি ঘিরে এলাকাবাসীর ভিড়।  ছবি: বাংলানিউজতিনি বলেন, যে বাড়িতে হত্যাকাণ্ড ঘটেছে, বাড়িটি পাকা বিল্ডিং। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আগে থেকে ঘরের ভেতর ঢুকে লুকিয়ে ছিল। অথবা বাড়ির ছাদের ওপরের দরজা দিয়ে ঢুকে এ ঘটনা ঘটিয়েছে।

স্থানীয় বাসিন্দা পলাশ বড়ুয়া জানান, রুখেনের বাবা মৃত প্রবীণ বড়ুয়া। রুখেন কুয়েত প্রবাসী হওয়ায় তাদের বাড়িতে আর কোনো পুরুষ সদস্য ছিলেন না। তার ঘরে থাকছিলেন মা, স্ত্রী এবং দুই সন্তানই।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।