ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফু ওয়াংয়ে অভিযান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
ফু ওয়াংয়ে অভিযান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডাক ফু ওয়াং ক্লাবে রাতভর অভিযান। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকার ফু ওয়াং ক্লাবে রাতভর অভিযানে বিপুল পরিমাণ মদ ও বিয়ার পাওয়ার কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তবে শেষ পর্যন্ত সেই মাদকের পরিমাণ অনুমোদনের মধ্যে কি-না, তা যাচাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে ডাকা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টায় অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তা নেওয়ার বিষয়টি জানানো হয়।

র‍্যাব জানায়, ফু ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকের সন্ধান পাওয়া গেছে।

অভিযানের এ পর্যায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আসবেন। তারা অননুমোদিত মাদকের বিষয়টি পরীক্ষা করে জানাবেন। তারপর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

অবশ্য দু’দিন আগেই গত সোমবার (২৩ সেপ্টেম্বর) ক্লাবটিতে অভিযান চালায় পুলিশ। সেদিনের অভিযানে ওই ক্লাবে ক্যাসিনো কিংবা কোনো অনিয়ম পাওয়া যায়নি বলে জানানো হয়।  

পুলিশের অভিযানের দু’দিন পর বুধবার (২৫ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে ফু ওয়াং ক্লাবটিতে আবারও অভিযান শুরু করে র‍্যাব। প্রায় দুই ঘণ্টা অভিযান শেষে রাত ২টার দিকে ক্লাবটিতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করার কথা জানান র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

** ফু ওয়াং ক্লাবে মদ-বিয়ার জব্দ, অভিযান চলছে

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
পিএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।