ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গুলিস্তান-মতিঝিলে ডিএসসিসি’র উচ্ছেদ অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
গুলিস্তান-মতিঝিলে ডিএসসিসি’র উচ্ছেদ অভিযান ডিএসসিসির অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা সরিয়ে ফেলা হয়

ঢাকা: রাজধানীর গুলিস্তান ও মতিঝিল এলাকায় অবৈধ দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা সরিয়ে ফেলা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) প্রথমে গুলিস্তানের ফনিক্স রোডে এবং পরে মতিঝিলে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ফনিক্স রোডের ওসমানী উদ্যানের দক্ষিণ পাশে গোলাপশাহ মাজার থেকে জিরো পয়েন্ট পর্যন্ত রাস্তার উভয় পাশের ফুটপাতে বসে ব্যবসা করা ভাতের হোটেল, ফলের দোকান, জুতার দোকানসহ ৫৫টি দোকান উচ্ছেদ করা হয়।

অন্যদিকে মতিঝিলের ইসলাম টাওয়ারের পশ্চিম ও দক্ষিণ পাশের রাস্তা ও ফুটপাতের উপর অবৈধভাবে স্থাপিত অস্থায়ী দোকান, কাপড়, জুতা, ফলের জুস, ভাতের হোটেল, মসলা ইত্যাদি বিক্রির কমবেশি ৬০টি দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয় বলে জানায় ডিএসসিসির জনসংযোগ বিভাগ।

করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. রাসেল সাবরিন, সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদ অভিযানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।