bangla news

নেত্রকোনায় প্রথমবারের মত ডেঙ্গু আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৫ ৩:২৬:১০ এএম
রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

নেত্রকোনা: দেশের সবক’টি জেলা থেকে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেলেও একমাত্র জেলা নেত্রকোনায় এ ধরনের কোনো খবর পাওয়া যায়নি। তবে নেত্রকোনায় এই প্রথম ব্যক্তি হিসেবে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলেন জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি গাজী মোজাম্মেল হোসেন টুকু।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে মসজিদ কোয়াটার নিজ বাসা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

এরআগে এদিন সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে (আসহা) টুকু তার স্বাস্থ্য পরীক্ষা করিয়ে ডেঙ্গুজ্বরে আক্রান্তের বিষয়টি জানতে পারেন।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন ও টুকুর ভাগ্নে ছাত্রলীগের সদস্য ওমর সাইফুল্লাহ বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে, টুকুর ভাই গাজী তোবারক হোসেন ও ভাগ্নে সাইফুল্লাহ জানান, গত তিন দিন আগে টুকু নেত্রকোনাতেই জ্বরে আক্রান্ত হন। পরে সাধারণ জ্বর মনে করে বিষয়টি আর তেমন গুরুত্ব দেননি তিনি।

শারীরিক পরিস্থিতি খারাপের দিকে যেতে থাকলে মঙ্গলবার সকালে আসহা হাসপাতালে গিয়ে জানতে পারেন তিনি ডেঙ্গুতে আক্রান্ত। পরে বাসায় এলে রাতে পরিস্থিতি আরও অবনতি হয়। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে পাঠানো হয়। টুকু জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নেত্রকোণা ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-25 03:26:10