ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দিরাইয়ে হাওরে নৌকাডুবে ৪ শিশুর মৃত্যু, নিখোঁজ ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
দিরাইয়ে হাওরে নৌকাডুবে ৪ শিশুর মৃত্যু, নিখোঁজ ১১

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের কালিয়া কুঠা হাওরে নৌকাডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্তত ১১ জন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রফিনগর ইউনিয়নের মাছিমপুর থেকে লোকজন নৌকায় করে চরনার চর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাওয়ার পথে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মৃত চার শিশু হলো- মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবিদ (৪), নোয়ারচর গ্রামের আফাজরের ছেলে সোহান (২) ও চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজম (২)।

জানা যায়, বুধবার (২৫ সেপ্টেম্বর) পেরুয়া গ্রামে ফিরোজ আলীর ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে রওয়ানা হন মাছিমপুরে থাকা তার স্বজনরা। পথে কালিয়াকুঠা হাওরে ঝড়ের কবলে পড়ে তার স্বজনদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এতে চার শিশুর মৃত্যু হয়, নিখোঁজ রয়েছেন আরও ১১ জন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন ১১ জন। তাদের উদ্ধারে দমকল বাহিনী ও পুলিশ কাজ করছে। নিহত ও নিখোঁজের সংখ্যা আরও বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯/আপডেট: ০৬২৫ ঘণ্টা
জেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।