bangla news

চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৪ ৪:২২:১০ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনা ও নয়মাইল এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর)দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী গ্রামের আজিজুল মল্লিকের ছেলে জুলফিকার আলী (৪২) ও ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার কাপাসহাটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান পলাশ (৩৪)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে হাউলী থেকে মোটরসাইকেলে করে জীবননগরের উদ্দেশে যাচ্ছিলেন জুলফিকার আলী। এসময় দর্শনার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে জুলফিকার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

অপরদিকে চুয়াডাঙ্গার সদর উপজেলার নয়মাইল এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী মেহেদী হাসান পলাশের মৃত্যু হয়।

স্থানীয়রা জনিয়েছেন, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন পলাশ। এসময় নয়মাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আরোহী পলাশ রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। অপর দুর্ঘটনার ট্রাকচালক পলাতক থাকলেও ট্রাকটি পুলিশি হেফাজতে রয়েছে। দুর্ঘটনায় মরদেহগুলো ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চুয়াডাঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-24 16:22:10