ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিম হাসপাতালে আরেক ডেঙ্গুরোগীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
শেবাচিম হাসপাতালে আরেক ডেঙ্গুরোগীর মৃত্যু

ব‌রিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ বরু (৬০) নামে এক ডেঙ্গুরোগীর মৃত্যু হয়েছে। মৃত নারী পটুয়াখালী সদরের নাজের আলীর স্ত্রী।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১টা ২০ মিনিটে ওই নারীর মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত সৈয়দ বরু মুমূর্ষু অবস্থায় হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হন।

পরে মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে ওই ওয়ার্ডেই তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

তিনি জানান, রোগী আগে থেকেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। আমাদের এখানে ভর্তি হওয়ার পর তার সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হয়েছে। তারপরও তার মৃত্যু হলো, যা দুঃখজনক।

তিনি আরও জানান, এ পর্যন্ত এ হাসপাতালে ১০ জন ডেঙ্গুরোগীর মৃত্যু হয়েছে। গত ১৬ জুলাই থেকে এ পর্যন্ত হাসপাতালে ২ হাজার ৪২৮ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছে। এরমধ্যে সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ২ হাজার ৩৬১ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ডেঙ্গুরোগী ভর্তি হয়েছে ১৬ জন এবং সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩১ জন। হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৬৭ জন রোগী চিকিৎসাধীন। এরমধ্যে ২৯ জন পুরুষ, ২৩ জন নারী ও ১৫ জন শিশু।

বাংলা‌দেশ সময়: ১৫১৩ ঘণ্টা, সে‌প্টেম্বর ২৪, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।