ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আ’লীগ নেতার বাসায় অভিযান, বিপুল অর্থ-স্বর্ণ জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
আ’লীগ নেতার বাসায় অভিযান, বিপুল অর্থ-স্বর্ণ জব্দ

ঢাকা: রাজধানীর ওয়ান্ডার্স ক্লাবে ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ- সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিনগত গভীর রাত থেকে ওই এলাকায় অভিযান চালানো হয়। তবে অভিযানে অভিযুক্ত এনামুল হক ও সম্পাদক রুপন ভূঁইয়াকে আটক করা সম্ভব হয়নি।

 

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) সাফি উল্লাহ বুলবুল বাংলানিউজকে বলেন, ক্যাসিনোর টাকা গেন্ডারিয়ার একটি বাসায় মজুদ রয়েছে বলে আমাদের কাছে তথ্য আসে। এরপর আমরাও অনুসন্ধান চালাই। এক পর্যায়ে নিশ্চিত হওয়ার পর রাতে সেখানে অভিযান চালানো হয।  

‘অভিযান এখনও চলছে। ওই বাসা থেকে নগদ এক কোটি ৫ লাখ টাকা ও ৭৩০ ভরি স্বর্ণ জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছেন অভিযুক্ত এনামুল হক ও রূপন ভূঁইয়া। ’

তাদের ধরতেও র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।  

র‌্যাব-৩ এর সিও বুলবুল বলেন, রূপন ও  এনামুল হক ওয়ান্ডার্স ক্লাবের শেয়ার হোল্ডার। অভিযান এখনও চলছে।

এদিকে র‌্যাব সদর দপ্তরের পাঠানো এক এসএমএসে জানানো হয়, অভিযানের বিষয়ে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বিস্তারিত দয়াগঞ্জের বানিয়ানগরে ব্রিফ করা হবে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।