bangla news

বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ দুইজন আটক

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৪ ১:৪১:৫৭ এএম
আগ্নেয়াস্ত্রসহ আটক আরেফিন সৈকত (২৯) ও রিনা খাতুন (৩২)। ছবি: বাংলানিউজ

আগ্নেয়াস্ত্রসহ আটক আরেফিন সৈকত (২৯) ও রিনা খাতুন (৩২)। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ আরেফিন সৈকত (২৯) ও রিনা খাতুন (৩২) নামে দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে পৃথক অভিযানে দু’জনকে আটক করার পর রাত ৮টায় বগুড়া গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে বগুড়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) মো. আছলাম আলীর নেতৃত্বে একটি টিম শহরের পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ ওই দু’জনকে আটক করে।

প্রথম অভিযানে সদর উপজেলার কাটনারপাড়াস্থ করনেশন স্কুলের পূর্বপাশের এলাকার বাসিন্দা মো. কামরুল হোসেনের ছেলে আরেফিন সৈকতকেএকটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ আটক করা হয়।

সৈকতের তথ্য অনুযায়ী, দ্বিতীয় অভিযান চালিয়ে সদর উপজেলার চকসুত্রাপুর চামরাগুদাম এলাকার মো. সোহাগ সরকারের স্ত্রী রিনা খাতুনকে একটি ৯ এমএম বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিনসহ আটক করা হয়।

ওসি (ডিবি) আছলাম আলী বাংলানিউজকে বলেন, সন্ত্রাস-অস্ত্রবাজদের বিরুদ্ধে বগুড়া গোয়েন্দা পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। আগামীতেও গোয়েন্দা পুলিশের এমন অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
কেইউএ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-24 01:41:57