ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
নিখোঁজ হওয়ার ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলার বাহিরশিমুল গ্রাম থেকে নিখোঁজ হওয়ার চারদিন পর ইয়ার বাদশা শিপন (২৮) নামে এক যুবকের হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পার্শ্ববর্তী মালঞ্চ গ্রামের একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শিপন বাহিরশিমুল গ্রামের সবুর মণ্ডলের ছেলে।

টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যান শিপন। এরপর আর তিনি বাড়ি ফিরে আসেননি। পরদিন শুক্রবার তার বাবা সবুর মণ্ডল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সোমবার দুপুরে পার্শ্ববর্তী গ্রামের ওই বাগানে শিপনের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।