bangla news

ডা. কাজী আব্দুল মজিদের ইন্তেকাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৯:৪৮:০১ পিএম
ডা. কাজী আব্দুল মজিদ

ডা. কাজী আব্দুল মজিদ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কোষাধ্যক্ষ ও বক্ষব্যাধি বিভাগের শিক্ষক অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমানের শ্বশুর ডা. কাজী আব্দুল মজিদ (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৪টা ২০ মিনিটে বিশ্ববিদ্যালয় হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন বলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে (ডা. কাজী মুনতাসির বিল্লাহ মিশু), এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম ডা. কাজী আব্দুল মজিদকে তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলার চরভদ্রাসন এলাকায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, ডা. কাজী আব্দুল মজিদের মৃত্যুর খবর পেয়ে মোহাম্মদপুরে মরহুমের বাসভবনে ছুটে যান বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। এসময় তিনি মরহুমের কফিনে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও  শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন- বিএসএমএমইউ’র উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ শিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রমুখ।  

প্রসঙ্গত, ডা. কাজী আব্দুল মজিদ শিক্ষা অনুরাগী মানবসেবায় নিয়োজিত একজন চিকিৎসক ছিলেন। তিনি মিরপুরের আমাদের পাঠশালা নামে কর্মজীবী শিশুদের স্কুলে ২০০৮ সাল বা সূচনালগ্ন থেকেই একজন শুভানুধ্যায়ী ছিলেন। তার মৃত্যুতে আমাদের পাঠশালা পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। 

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমএএম/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 21:48:01