bangla news

ড্রাগন বারেও কিছু পায়নি পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৮:৫১:২৮ পিএম
অভিযানের পর পুলিশের ব্রিফিং

অভিযানের পর পুলিশের ব্রিফিং

ঢাকা: রাজধানীর বাংলামোটরে ড্রাগন বারে অভিযানে গিয়ে কিছুই উদ্ধার করতে পারেনি পুলিশ। সে সঙ্গে কাউকে আটকও করা হয়নি। এ বারটিতে অভিযানে যাওয়ার আগে মগবাজারে পিয়সী নামক আরেকটি বারে অভিযান চালায় পুলিশ। সেখানেও কোনো কিছু পাওয়া যায়নি বলে জানানো হয়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে প্রথমে পিয়াসী বারে অভিযানে যায় পুলিশ। সেখান থেকে ড্রাগন বারে অভিযানে যান আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ড্রাগন বারে অভিযান শেষে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, আমাদের তথ্য ছিল এটি একটি বার। তবে এখানে অনৈতিক কোনোকিছু হয় কিনা। সেটা দেখতে এই অভিযান পরিচালনা করা। আমরা এদের লাইসেন্স দেখেছি, তাদের কাগজপত্র ঠিক আছে। তাই কাউকে আটক করা হয়নি। 

আমাদের এই অভিযান ধারাবাহিকভাবে চলবে বলেও জানান ওসি।

এর আগে পিয়াসী বারে অভিযানের বিষয়ে ওসি আব্দুর রশিদ জানান, মগবাজার রেলগেটের পাশে পিয়সী বারে আমরা অভিযান পরিচালনা করছি। বারটির অনুমোদন থাকলেও এর বাইরে অনুমোদনহীন কোনো মদ, মদের নামে ক্যাসিনো বা জুয়া খেলা হয় কিনা তা খতিয়ে দেখতে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তবে এ বারটিতেও কোনো কিছু পাওয়া যায়নি বলে অভিযান শেষে জানান তিনি।

এদিকে এদিন বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের ফু-ওয়াং ক্লাবে অভিযান পরিচালনা করে পুলিশ। তবে সেখানে কোনো কিছু পাওয়া যায়নি বলে জানান তেজগাঁও জোনের ডিসি আনিসুর রহমান ও ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমএমআই/এজেডএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-23 20:51:28