ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সোনাহাট স্থলবন্দরে জবাবদিহিতা নিশ্চিতে গণশুনানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
সোনাহাট স্থলবন্দরে জবাবদিহিতা নিশ্চিতে গণশুনানি সোনাহাট স্থলবন্দরে জবাবদিহিতা নিশ্চিতে গণশুনানিতে অতিরিক্ত সচিব আলাউদ্দিন ফকির। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দরে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সোনাহাট স্থলবন্দরের সভাকক্ষে আয়োজিত গণশুনানি গ্রহণ করেন বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের অতিরিক্ত সচিব আলাউদ্দিন ফকির (অর্থ ও প্রশাসন)।  

গণশুনানিতে স্থলবন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক মাহফুজুর রহমান, সহকারী পরিচালক গিয়াস উদ্দিন, কাস্টমস কর্তৃপক্ষ, পুলিশ, বিজিবি, আমদানি ও রপ্তানি কারক সমিতির সদস্য, সিঅ্যান্ডএফ এজেন্ট সভাপতি, স্থানীয় জনপ্রতিনিধি ও শ্রমিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গণশুনানি চলাকালে অতিরিক্ত সচিব আলাউদ্দিন ফকির বলেন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণের লক্ষ্যে দেশের প্রতিটি স্থল বন্দরে গণশুনানির উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা ইতোমধ্যে অনেক বিষয়ে সাফল্য অর্জন করেছি।

এ সফলতা ধরে রাখতে সবাইকে সততা, নিষ্ঠা ও নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি। স্থলবন্দরের সঙ্গে সংশ্লিষ্ট সবার অভিযোগ ও মতামত শোনেন এবং তা প্রতিবেদন আকারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করবেন বলেও জানান অতিরিক্ত সচিব আলাউদ্দিন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।