ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে স্বাবলম্বী করতে গরু বিতরণ করলো ‘চেষ্টা’

কুড়িগ্রাম: মহান মুক্তিযুদ্ধে জীবন বাজী রেখে রণাঙ্গনে অংশ নেওয়া ছয়জন বীরাঙ্গনাকে স্বাবলম্বী করতে গরু বিতরণ করেছে ঢাকা কেন্দ্রিক বেসরকারি সংগঠন ‘চেষ্টা’।

বীরকন্যা মোছা. গেন্দি বেওয়া, দেলো বেওয়া, খোতেজা বেগম, তরুবালা, বছিরন বেগম ও রহিমা খাতুনকে একটি করে বকনা গরু ও কাপড় বিতরণ করা হয়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম কালেক্টরেট চত্বরে বীরাঙ্গনাদের হাতে গরু ও কাপড় তুলে দেন জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন।

এসময় অন্যানের মধ্যে ছিলেন জেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ সুপার মেনহাজুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, মানবতার পক্ষে আমরা চেষ্টার সভাপতি সেলিনা বেগম, সাধারণ সম্পাদক লায়লা নাজনীন হারুন, সাংগঠনিক সম্পাদক ভিকারুন্নেছা চিনু, ট্রেজারার শারমিন রীনা, কার্যনির্বাহী সদস্য মমতা হারুন, সাজেদা আলম প্রমুখ।

সংগঠন সূত্র জানায়, মহান মুক্তিযুদ্ধে যেসব বীরকন্যা অবদান রেখেছেন তাদের পাশে দাঁড়িয়ে স্বাবলম্বী করতে সারাদেশে এ কার্যক্রম পরিচালনা করছে বেসরকারি সংগঠন ‘চেষ্টা’।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।