ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা আহছানিয়া মিশনের আয়োজনে ‘বিজয়ীদের গল্প’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ঢাকা আহছানিয়া মিশনের আয়োজনে ‘বিজয়ীদের গল্প’

ঢাকা: মাদক থেকে সুস্থতা প্রাপ্তদের নিয়ে ‘বিজয়ীদের গল্প’ শিরোনামে রিকভারি শেয়ারিং প্রোগ্রাম আয়োজন করেছে বেসরকারি উন্নয়ন প্রতিষ্ঠান ঢাকা আহ্ছানিয়া মিশন।

রিকভারি মাস উদযাপন উপলক্ষে ঢাকা আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে রোববার (২২ সেপ্টেম্বর) চিকিৎসা নিয়ে সুস্থ নারী রিকভারিদের নিয়ে এ শেয়ারিং প্রোগ্রামের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন মিশনের আইআরএসওপি প্রকল্প সমন্বয়কারী মো. আমির হোসেন। এছাড়া চিকিৎসারত সব রোগী এবং স্টাফরা অংশ নেন।

অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে কিভাবে জয়ী হলেন, তাদের বিভিন্ন প্রতিবন্ধকতা, পরিবারের সদস্যদের ভূমিকা সব বিষয় শেয়ার করেন রিকভারিরা। এরপর আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রোগ্রাম অফিসার উম্মে জান্নাতের সমাপনী বক্তব্যের মধ্যেদিয়ে অনুষ্ঠান শেষ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন কেন্দ্রের ফারজানা আক্তার সুইটি।

ঢাকা আহছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র ২০১৪ সাল থেকে নারীদের জন্য মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কার্যক্রম পরিচালনা করছে। এ পর্যন্ত এই কেন্দ্র থেকে ৩৩০ জন রোগী চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।