bangla news

আদিতমারীতে গুলিবিদ্ধ সন্ত্রাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ১২:২৫:৫২ পিএম
আহত আসামি সাইফুল ইসলাম। ছবি: বাংলানিউজ

আহত আসামি সাইফুল ইসলাম। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় আসামি ছিনিয়ে নেওয়ার সময় সাইফুল ইসলাম (৩০) নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দিঘলটারী রাবার ডাম ব্রিজ এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার ভারতীয় সীমান্তবর্তী ডিক্রিচর গ্রামের নুর কাশেমের ছেলে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মাদকসহ পাচারকারী চক্রের মূল হোতা সাইফুল ইসলাম কাঁটাতারের বেড়াহীন ভারতীয় সীমান্ত ঘেঁষা এলাকায় বসবাস করে অপরাধে জড়িয়ে পড়েন। অপরাধ সংগঠনের পরপরই কৌশলে ভারতে অবস্থান নেওয়ায় ইতোপূর্বে তাকে গ্রেফতার করতে একাধিকবার অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ। এর মধ্যে একটি অভিযানে উপ পরিদর্শক (এসআই) জাহিদকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় সে। 

পুলিশের ওপর হামলার মামলায় আসামি সাইফুলকে গ্রেফতারে গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘলটারী রাবার ডাম এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ওপর হামলা করে পালানোর চেষ্টা করলে পুলিশ ৫ রাউন্ড রাবার বুলেট ছুড়লে সন্ত্রাসী সাইফুল ইসলামের দুই পায়ে বিদ্ধ হয়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল ও কিছু দেশি অস্ত্র উদ্ধার করে।

এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় এক এসআইসহ তিনি পুলিশ সদস্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

গ্রেফতার সাইফুলের বিরুদ্ধে থানায় দু’টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘন্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 12:25:52