ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের ভুল্লি গ্রামে স্বামী শরিফুলকে (৩৫) কুপিয়ে হত্যা করেছেন তৃতীয় পক্ষের স্ত্রী মালেকা। ঘটনার পর  তাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ঠাকুরগাঁও সদর উপজেলার বড় বালিয়া বগুড়াপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল ঠাকুরগাঁও সদর উপজেলার বড় বালিয়া ভুল্লির বগুড়াপাড়ার নকিবুর রহমানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, শরিফুল তিনটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি একে একে আরও দুইটি বিয়ে করেন। দুই স্ত্রীর মধ্যে ছোট স্ত্রী মালেকার সঙ্গে তার পারিবারিক কলহ চলছিল। এর জেরে সোমবার ভোরে মালেকা তার স্বামী শরিফুলকে কুপিয়ে হত্যা করেন।

সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকি (মুক্তি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছোট বউ মালেকা সঙ্গে শরিফুলের অনেকদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এ ব্যাপারে কয়েকবার সালিশ বৈঠকও হয়। শেষ পর্যায়ে মালেকা তার স্বামী বিরুদ্ধে একটি মামলাও করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মালেকাকে আমরা গ্রেফতার করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa